Kamis, 27 Februari 2014

manfaat lidah buaya menurut penelitian

manfaat lidah buaya menurut penelitian আছে ঘৃতকুমারী উদ্ভিদের অধিক 200 ধরনের , কিন্তু সৌন্দর্য জন্য বেনিফিট, যা ঘৃতকুমারী মিলার, ঘৃতকুমারী perryi বেকার , ঘৃতকুমারী ferox , ঘৃতকুমারী arborescens এবং ঘৃতকুমারী Saponaria আছে মাত্র পাঁচ যার .

তাই অনেক সুবিধা , আপনি জানেন .

রস
প্রতিদিন, পরিশ্রমী পানীয় অর্ধেক চামড়া ঘৃতকুমারী রস এক কাপ পরিষ্কার দেখায় এবং ত্বকের মান উন্নত . ঘৃতকুমারী চামড়া স্বাস্থ্য উত্পাদন এবং উন্নত উপাদান সরবরাহ বিল্ডার সমৃদ্ধ করতে পারেন . আমাদের ত্বক স্বাভাবিকভাবেই প্রতি 21 28 দিন নিজেদের মেরামত . বিরচন পুষ্টি ঘৃতকুমারী ত্বক ক্ষতিকর বিরুদ্ধে আমাদের ত্বক দ্বারা ব্যবহার করা যেতে পারে অন্তর্ভুক্ত .

মুখ মুখোশ
চামড়া শোধক দাগী যখন ঘৃতকুমারী অন্তর্গত Ph ত্বক ব্যালেন্স পুনরুদ্ধার করতে পারেন. ঘৃতকুমারী এর পরিশ্রমী ব্যবহারের প্রাকৃতিক মাস্ক Vera . 1 ঝোল খাত্তয়ার জন্য চামচ কাদা মুখোশ , ঘৃতকুমারী রস 1 ঝোল খাত্তয়ার জন্য চামচ , 1 tbsp ময়দা লালচে , চা গাছ অপরিহার্য তেল 1 ড্রপ, ল্যাভেন্ডার অপরিহার্য তেল 1 ড্রপ এবং মেন্থল অপরিহার্য তেল 1 ড্রপ প্রস্তুত. , সব উপকরণ দিয়ে একত্রিত মুখের ওপর প্রযোজ্য এবং ± 15 মিনিট ধরে চলে . উষ্ণ জল দিয়ে ধুয়ে ফেলা , তারপর ঠান্ডা জল স্প্ল্যাশ . 2 সপ্তাহের জন্য এই চিকিত্সা Rutinlah .

হেয়ার মাস্ক
ঘৃতকুমারী চুলের জন্য খুব ভাল প্রোটিন glyco রয়েছে এবং তা ঘন ও সুন্দর করতে . কৌতুক , ঘৃতকুমারী গাছের ছুলা এবং তারপর মাথার খুলি এবং চুল মধ্যে মাংস ঘষা.

আহত স্কিন
আমরা পোড়া ভুগছেন বা পুড়া যখন ঘৃতকুমারী জেলি প্রভাব হিম প্রাথমিক চিকিত্সা হতে পারে. অত্যধিক সূর্য কারণে কালশিটে ত্বকের জন্য ব্যবহার করা যাবে. সহজ ভাবে আহত অংশে ঘৃতকুমারী মাংস পেস্ট করুন. ঘৃতকুমারী থেকে উত্পাদিত ঠান্ডা নিরাময় প্রক্রিয়া সাহায্য করবে.

Tidak ada komentar:

Posting Komentar