Sabtu, 03 Mei 2014

cara mengecilkan perut tanpa harus olahraga

cara mengecilkan perut tanpa harus olahraga আপনি খারাপও করছে পেট মোকাবেলা করতে পারে এছাড়াও বর্ধিত পেট খারাপও করছে এবং নির্দিষ্ট খাবার হতে পারে যে নির্দিষ্ট খাবার এড়াতে একটি উপায় কি করতে পারেন কিভাবে ব্যায়াম ছাড়া পেট সঙ্কুচিত .

পাশাপাশি আদর্শ পাতলা পেটে পান পাবে , ওজন হারানো সময়, প্রচেষ্টা এবং ধৈর্য্যের প্রয়োজন আছে . পেট slimmer এবং slimmer চেহারা যাতে কিন্তু খাদ্যের মধ্যে একটি ছোট পরিবর্তন করে , তাহলে বড় পরিবর্তন করতে পারেন. এটা চেষ্টা করে অপেক্ষা করতে না পারেন? নীচের পূর্ণ পর্যালোচনা দেখতে যান .

খাদ্য খাওয়া উচিত
স্বাস্থ্যকর খাবার শোষণের
পথ্য আপনি সব সময়ে খেতে না মানে এই নয় , আপনি শুধু ছোট অংশ মধ্যে 5-6 বার খেতে হবে কিন্তু . খাওয়া এবং ক্ষুধায় মারা না দ্বারা এটা আরো চর্বি এবং দ্রুত স্তূপাকার করা হবে. আপনি সব সময়ে খেতে না যদি উপরন্তু, তারপর, শরীরের বিপাক ক্ষতিগ্রস্ত করা যাবে. শরীরের বিপাক ত্বরান্বিত করতে, আপনাকে প্রোটিন, ভালো চর্বি এবং জটিল কার্বোহাইড্রেট সমৃদ্ধ একটি স্বাস্থ্যকর খাদ্য ভক্ষণ করা প্রয়োজন.

আপনার প্রোটিন যুক্ত খাবার খাওয়া যেমন ডাল, soybeans , কাজুবাদাম, hazelnuts , এবং আখরোট, যেমন দুধ বা কম চর্বি দই , চিকেন , ডিম ও মাংস চর্বিহীন হিসাবে পশু প্রোটিনের উত্স , এবং সুস্থ চর্বি যে সমৃদ্ধ প্রোটিন উৎস হিসাবে legumes অন্তর্ভুক্ত করতে পারে জন্য মাছ হিসাবে যেমন .

স্বাস্থ্যকর ফ্যাট উৎস হিসাবে, আপনি জলপাই তেল, Flaxseed তেল, সূর্যমুখী তেল , এবং আভাকাডো থেকে এটি পেতে পারেন.

কার্বোহাইড্রেট, যেমন যেমন আঙ্গুর, স্ট্রবেরি, আপেল, এবং সবুজ শাক ভালো সবজি , এবং অন্যদের হিসাবে বাদামী চাল , গোটা শস্য , বা ফল হিসাবে খাদ্য খরচ একটি উৎস জন্য .

স্বাস্থ্যকর পানীয় পছন্দ করুন
যেমন দই পানীয়, ফলের রস , উদ্ভিজ্জ রস এবং কম চর্বি দুধ হিসাবে স্বাস্থ্যকর পানীয় . যেমন নরম পানীয় , সিরাপ , বা মদ হিসাবে যথেষ্ট উচ্চ ক্যালোরি ধারণ করে বেশ কিছু পানীয় আছে কারণ পেট আরো খারাপও করতে পারেন.

মিনারেল ওয়াটার পান যথেষ্ট
শরীরে পানি পাশাপাশি পুষ্টির ভাল শোষণ সুবিধা হিসেবে পাচনতন্ত্র এবং বিপাক সহজতর করে তোলে . অতএব এটা শরীরের মিনারেল ওয়াটার প্রতিদিন খনিজ জল আট চশমা গ্রাস খুবই গুরুত্বপূর্ণ জন্য যথেষ্ট.

চলুন খাদ্য
কাঁচা খাবার এবং বড় অংশ
আপনার পরিপাক নালীর একটি বৃহৎ অংশ সঙ্গে কাঁচা খাবার এবং খাবার অতিরিক্ত ভলিউম সঙ্গে প্রসারিত করতে পারেন. রান্না গাজর দেড় কাপ থেকে প্রাপ্ত পুষ্টি কাঁচা গাজর এক কাপ সমান . অতএব, পুষ্টির চাহিদা পূরণের রান্না হয়েছে সবজি খরচ .

সোডিয়াম উচ্চ খাদ্যে
সাধারণত সোডিয়াম বা লবণ বা একটি মসলা প্রায়ই প্রক্রিয়াজাত খাবার পাওয়া যায় . সোডিয়াম জল আকর্ষণ করতে পারেন যে বৈশিষ্ট্য আছে. এটা আপনি আরো তরল সংরক্ষণ করতে পারেন হিসাবে , স্বাভাবিক পরিমাণে বেশি সোডিয়াম গ্রাসকারী এড়িয়ে চলুন তন্দ্রা অনুভূতি হতে পারে , শরীরের আরো ফোলা এবং বাড়তি জল ওজন দেখায় .

আঠা চিউইং
এটি ঘন চর্বণ আঠা একটা খারাপও করছে পেটে করতে পারেন যে দেখা যাচ্ছে. একটি গ্রস্ত বাতাস অনেক এবং লজেঁচুসবিশেষ ফলে গ্যাস্ট্রোইনটেস্টাইনাল বিস্তার আটকে কারণ হল. আটকে বায়ু চাপ সৃষ্টি করতে পারে , এবং পেটে bloating মহান হতে .

জাঙ্ক ফুড করবেন
ফাস্ট ফুড , চকলেট এবং যেমন crisps এবং ভালো হিসাবে খাবার সব সময়ে কোন পৌষ্টিক মান আছে. এটি আপনার পেট আরো স্ফীত করতে পারেন , কারণ কিন্তু এই খাবার এড়াতে . শরীরের জন্য আরো পুষ্টিকর খাবার গ্রাস পরিবর্তন করুন.

অবিলম্বে খাদ্যের কিছু এড়াতে জীবনধারা পরিবর্তন করছেন ক্রমবর্ধমান খারাপও করছে পেট হতে এবং উপরোক্ত প্রস্তাবিত কিছু খাদ্যের সঙ্গে এটি প্রতিস্থাপন করতে পারেন. গুড লাক !

Tidak ada komentar:

Posting Komentar