Kamis, 08 Mei 2014

cara mengecilkan perut gendut

cara mengecilkan perut gendut আপনাকে যা যে পেট মোটা সঙ্কুচিত কিভাবে প্রোগ্রাম সঞ্চালন করা আবশ্যক গুরুত্বপূর্ণ ধাপ আছে . আপনি এমনটি মধ্যে উদ্বেগহীন হন, আদর্শ পাতলা পেটে শুধু একটি স্বপ্ন হতে পারে.

একটি সমতল পেট ও ছয় প্যাক হচ্ছে সব মানুষের , পুরুষ কিন্তু নারী না শুধুমাত্র একটি স্বপ্ন. থাকার একটি পাতলা পেটে অবশ্যই আস্থা বাড়াতে পারেন. তবে, মানুষ অনেক হল এই ধরনের রিপোর্ট Ria ক্ষুধায় মারা যে তাত্ক্ষণিক মাধ্যমে , এই ফলাফল প্রাপ্ত . আপনি নিম্নলিখিতগুলি করতে পারেন যে বিভিন্ন পদক্ষেপ আছে.

খাদ্য উন্নত করুন
পথ্য পেট সঙ্কুচিত বা ওজন কমানোর এক অত্যন্ত গুরুত্বপূর্ণ পয়েন্ট. আপনার খাদ্য এখনও একটি জগাখিচুড়ি যদি আপনাকে যা কোনো ব্যায়াম হিসাবে হার্ড হিসাবে সর্বোচ্চ প্রভাব না দেবে . উদাহরণস্বরূপ, যদি আপনি এখনও ভাজা খাদ্য দশ টুকরা প্রতিদিন বা অন্যান্য ব্যবহার করা হবে. উচ্চ চর্বি প্রোটিন উৎস বা ভাজা সীমা , এবং বাদামী চাল বা ওটমিল মত একটি জটিল কার্বোহাইড্রেট সঙ্গে কার্বোহাইড্রেট উৎস প্রতিস্থাপন . উপরন্তু সংখ্যাবৃদ্ধি এছাড়াও সবজি এবং ফল গ্রাস .

প্রথম চর্বি বার্ণ
আপনি উদর চর্বি এবং বসতে আপগুলি করছেন থাকে, তাহলে আপনি ভুল কৌশল হয় . আপগুলি বসতে আপ বা ফর্ম হিসাবে চর্বি বার্ন করতে পারবেন না বসুন আরো sixpack যাতে আপনার পেটের পেশী sculpt করে তোলে . আপনি বসতে আপগুলি কাজ করতে বাধ্য করা হয়, তাহলে আপনার পেট পেশী কারণে বাড়তি মেদ আমানত দ্বারা আচ্ছাদিত দৃশ্যমান হবে না , কারণ তাহলে এটা বেহুদা হতে পারে. আপনাকে যা উচিত প্রাথমিক পদক্ষেপ চর্বি প্রথম degan যেমন জগিং , সাইক্লিং , অথবা সাঁতার হিসাবে হৃৎপিণ্ডসংক্রান্ত ব্যায়াম কি বার্ন করা হয়.

আপনি ব্যায়াম করতে অনেক সময় নেই কিন্তু যদি , তাহলে আপনি উচ্চ ইনটেনসিটি ব্যবধান প্রশিক্ষণ অথবা আরও কার্যকরভাবে চর্বি বার্ন করতে পারেন যা HIIT চেষ্টা করতে পারেন.

বসতে আপগুলি কর এবং নিচের ব্যায়ামের চেষ্টা
আপনার পেট ক্ষয় শুরু এবং সামান্য দৃশ্যমান পরিবর্তন করে? যদি তাই হয় তাহলে এখন এটি আরো সুন্দর বানাতে আপনার পেট sculpting শুরু সময়. আমরা আপনাকে বসতে আপগুলি আন্দোলন করতে নলখাগড়া না যে বলতে. যেমন squats হিসাবে multijoint আন্দোলন সঞ্চালন বা আরো কার্যকরভাবে বসতে আপগুলি মত বিচ্ছিন্নতা আন্দোলন আর পেটের পেশী টান আপ . এছাড়াও আপনি একটি বাইসাইকেল গণনা করতে পারেন.

উপরোক্ত ধাপগুলি কিছু করে , তাহলে পেট মোটা বিট দ্বারা বিট ক্ষয়প্রাপ্ত করা যাবে. আপনি বৃথা ব্যায়াম না, যাতে একটি সুস্থ জীবনধারা সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হতে দিতে ভুলবেন না . আপনি বাস্কেটবল, ফুটবল বা চলমান মত ক্রীড়া ভালবাসা তারপর, আপনি sixpack পেট, পাতলা এবং সুন্দর betuk একটু কাছাকাছি . গুড লাক

Tidak ada komentar:

Posting Komentar