Kamis, 01 Mei 2014

benefits of lemon peel

benefits of lemon peel কিভাবে রক্তের বিভাগ উপর ভিত্তি করে ওজন কমানোর ডায়েটিং আদর্শ শরীরের ওজন পেতে একটি পদ্ধতি. রক্তের গ্রুপ ডায়েট করে ওজন হারাবেন সর্বোচ্চ ফলাফল দিতে মনে করা হচ্ছে.

বাস্তবিক রক্তের গ্রুপ খাদ্য তদ্বিপরীত সম্মত হন বা যারা ​​অনেক , বিতর্কিত হয়েছে . মানুষের শরীরে খুব জটিল এবং ওজন বৃদ্ধি হতে যে অনেক কারণের উপরে বা নীচে যেতে পারে . আপনি রক্তের বিভাগ খাদ্যের দ্বারা চক্রান্ত করছেন কিন্তু তারপর নিচের সম্পূর্ণরূপে পূর্ণ পর্যালোচনা শুনতে.

কেন রক্তের গ্রুপ খাদ্য ওজন হারান সাহায্য বলে মনে করা হচ্ছে না?

নির্দিষ্ট খাবার দলের মধ্যে ভাল একটি মেনু থাকতে পারে এবং বরং প্রভাবশালী হতে পারে : " , individualized সুস্থ থাকা আর জীবিত ও আপনার আদর্শ ওজন অর্জন পথ্য সমাধান আপনার প্রকার রাইট খান " এনটাইটেলমেন্টসহ পিটার জে ডি Adamo , এনডি , লিখিত একটি বই হিসাবে অন্য কোন রক্তের গ্রুপ এ ভাল না . রক্ত ব্যাপকভাবে শরীরে পাচনতন্ত্র এবং বিপাক প্রভাবিত করে , কারণ এটি হয়. রক্তের গ্রুপ খাদ্য প্রোগ্রামের উপর ভিত্তি করে সঠিক খাবার বুদ্ধিমান দ্বারা যাতে আপনি আরো সফল হতে পারে.

এখানে vemale.com থেকে উদ্ধৃত হিসাবে রক্তের গ্রুপ খাদ্যের উপর ভিত্তি করে কয়েক নির্দেশিকা .

ওজন রক্তের বিভাগ একটি হারাবেন কিভাবে
রক্তের বিভাগ একটি খাওয়া যেতে পারে যে খাবার মেনু উদ্ভিজ্জ যেমন সোয়া হিসাবে প্রোটিন, , সমগ্র শস্য , এবং জৈব সবজি Perbanyak খরচ হয় . একটি স্বাস্থ্যকর উপায় এছাড়াও শরীরের বিপাকীয় সিস্টেম আরম্ভ করতে পারেন হিসাবে একটি লাইটওয়েট ক্রীড়া চয়ন করুন.

ওজন রক্তের প্রকার বি হারাবেন কিভাবে
টাইপ বি রক্তের গ্রুপ জন্য, খাদ্য মেনু মিলে কম চর্বি দুধ, এবং মাংস , এটি গম, মল্ট , ভূট্টা এবং lentils এড়ানো ভালো. শরীরচর্চা হিসাবে, রক্তের গ্রুপ বি প্রশংসনীয় খেলাধুলোর এবং অতিরিক্ত ওজন না চালানো উচিত.

ওজন রক্তের প্রকার হে হারাবেন কিভাবে
রক্তের টাইপ হে যেমন চর্বিহীন মাংস, মুরগির মাংস , মাছ হিসেবে খাবার মেনু গ্রাস করতে পারেন. এবং তিল বীজ, রুটি , বাদাম এবং যেমন ওজন উদ্ধরণ হিসাবে মেলা ভারী workouts এর , এর ভোজনের সীমা উপদেশ দেওয়া.

ওজন রক্তের প্রকার এবি হারাবেন কিভাবে
রক্তের গ্রুপ এবি জন্য শেষ , খাদ্য মেনু মুরগির , গরুর মাংস শুয়োরের মাংস, এবং সীফুড মেনুতে আরো আনত এড়িয়ে জানি , এবং এবি রক্তের বিভাগ জন্য দুধ সাধারণত একটি সংবেদনশীল পরিপাক নালীর রয়েছে উচিত. খেলাধুলোর হইয়া যোগব্যায়াম এবং ধ্যান মত একটি শীতল ব্যায়াম, যদিও .

এটা সব খাদ্য কর্মসূচি সকলের মধ্যে ফিট করতে পারে কিছু সফল কিছু না না. আমরা কি কার্যক্রম বৃহত্তর শরীরে খাবার মেনু , শরীরের শক্তি সুবিধার সংশোধন যদি মনে রাখা হয় . এই শরীরের ওজন ফলে অশ্বারোহণে করতে পারবেন এমনকি অপরিবর্তিত বা রয়ে . মজা আছে!

Tidak ada komentar:

Posting Komentar