Selasa, 06 Mei 2014

cara mengecilkan perut bawah pria

cara mengecilkan perut bawah pria আপনি আন্তরিকভাবে এটা ফোকাস এবং যদি বিশেষ করে তলপেটে খুব সহজ হতে পারে , পেট সঙ্কুচিত করা. পেট সঙ্কুচিত ব্যর্থ অধিকাংশ লোক যারা বেয়াদব এবং অলস অর্ধেক অর্ধেক , যারা ​​কারণ . অতএব আপনাকে যা করতে হবে আপনাকে menerut hinga পাতলা পেটে লক্ষ্যমাত্রা অর্জন করা সম্ভব চালিয়ে একটি প্রোগ্রাম তৈরি করা.

নেই শুধু একটি সুন্দর পেট আছে চায় উদর চর্বি আছে যারা ​​. এটা আত্মসম্মান উন্নতি করতে পারেন, যাতে ইতিমধ্যেই একটি sixpack পেট একটি সমতল পেট আছে কিন্তু এখনও চান তাদের সেখানে . তলপেটে সঙ্কুচিত করার জন্য, আপনি জিম যেতে না করেও বাড়ীতে চেষ্টা করতে পারেন যে কিছু ব্যায়াম আছে. Duniafitnes.com থেকে উদ্ধৃত হিসাবে নীচের তলপেটে সঙ্কুচিত ব্যায়াম দেখতে যান

আপনি নিম্ন পেটের পেশী প্রশিক্ষণ করবেন প্রথম জিনিস এই জানা প্রশিক্ষণ মৌলিক স্তর. এখানে তলপেটে ব্যায়াম কিছু মৌলিক আন্দোলন হয় .

গণনা বিপরীত

এই ব্যায়াম একটি পতন সরকারী সম্পন্ন করতে হবে. সরকারী স্থাপন করার প্রথম পদক্ষেপ , তারপর আপনার পিছনে নমিত হয় না নিশ্চিত করুন. এর পর, আন্দোলন ধীরে ধীরে নিম্ন পেটের পেশী চুক্তিবদ্ধ করে আপনার বুকের দিকে আপনার হাঁটু উত্তোলন. আপনার পাদদেশ সরান এবং এই কিছু set.Latiha এটি করা যাবে না হওয়া পর্যন্ত পুনরাবৃত্তি

লেগ পদচারনা

লেগ পদচারনা সঞ্চালন করার জন্য, আপনি আপনার পিছনে থাকা যাবে , কিন্তু হাত এখনও নিশ্চিত আপনার পিঠ সোজা করে তুলতে পাছা অধীন tucked . এর পর মেঝে থেকে 90 ডিগ্রী যাও হাঁটু নমন ছাড়া চিত্রে মত উভয় পা উত্তোলন. তারপর ধীরে ধীরে তল এক লেগ সরাতে কিন্তু মেঝে উপরে মাত্র কয়েক ইঞ্চি পর্যন্ত, মেঝে স্পর্শ করা হয়নি. এটি 90 ডিগ্রীর পায়ের উপরে ফেরত আনা হয়েছিল পরে কয়েক মিনিটের জন্য এই অবস্থান বজায় রাখুন. অন্যান্য পাদদেশ জন্য এটা আবার কি. আপনি উভয় পা জন্য এই ব্যায়াম 8-10 বার করতে পারেন.
লোয়ার পেটের ব্যায়াম না শুধুমাত্র বিশেষ পেট একা , খুব জটিল হয় , কিন্তু লেগ শক্তি জড়িত থাকে. আরো সমতল পেট করতে সক্ষম ছাড়াও এছাড়াও ওজন সর্বোচ্চ হারাতে পারেন, যাতে আপনি হৃৎপিণ্ডসংক্রান্ত ব্যায়াম সঙ্গে এই ব্যায়াম একত্রিত করতে পারেন. গুড লাক !

Tidak ada komentar:

Posting Komentar