Kamis, 01 Mei 2014

benefits of lemon barley water

benefits of lemon barley water অনেক স্বাস্থ্য বিশেষজ্ঞরা শীঘ্রই জাগ্রত পর লেবুর রস দিয়ে গরম জল পান করতে উপদেশ. এটা চুকা কাণ্ডকীর্তি হলেও, লেবুর ফল সংরক্ষিত এবং বিভিন্ন রোগের স্বাস্থ্য রক্ষা করা শরীরের pH এর ভারসাম্য বজায় রাখতে পারেন, যা ক্ষারীয় যে একটি খাদ্য , হয় . এই আপনি সকালে গরম লেবু পানি পান করতে পরামর্শ দেওয়া হয় কেন অন্য কোন কারণে নয় .

লিভার জন্য 1 . টনিক
অনুশীলনকারীদের খাদ্য মিশ্রন , Erikar Lebang সকালে লেবুর রস দিয়ে পানি যকৃতের স্বাস্থ্য বজায় রাখার জন্য খুব ভাল হয়েছে. অস্বাস্থ্যকর খাদ্য থেকে শরীরে টক্সিনের ফিল্টার আউট কাজের একটি রাতের পর, যকৃত তার কার্যকারিতা বজায় রাখার জন্য একটি টনিক প্রয়োজন. সকালে যকৃত থেকে ' উপহার ' দিতে , কিন্তু আপনি 20 মিনিট আগে বা মদ্যপান পর কিছু খেতে না নিশ্চিত করুন সবচেয়ে ভালো সময়.

2. তরল electrolytes প্রতিস্থাপন
রাতে, শরীরের প্রায় 6-7 ঘন্টার জন্য নিরূদ হয় . আপনি সকালে ঘুম থেকে যখন আমরা প্রায়ই মন্দ মনে করে. একা পানি পান যথেষ্ট নয় , আপনি একটি তরল ইলেক্ট্রোলাইট সঙ্গে এটি প্রতিস্থাপন করতে হবে. আপনি প্রাকৃতিক উত্স থেকে তাদের খাওয়া হলে বরঞ্চ electrolytes ধারণ করে বোতলজাত পানীয় পান , তুলনায় স্বাস্থ্যসম্মত হতে হবে. বিশেষজ্ঞ পুষ্টি এবং সুস্থ জীবনধারা DR. ফায়ডন এল Thoruan লেবুর রস শরীরের জন্য ' ইলেকট্রিক ' হিসাবে প্রভাব দেয় , বলে . শরীরের নিদ্রাভঙ্গ পর আরো তাজা এবং আর নিদ্রালু হয়ে না.

3 . সহিষ্ণুতা শারীরিক উন্নতি
ভিটামিন C-এর উচ্চ কন্টেন্ট লেবু এবং শরীরের ইমিউন সিস্টেম বজায় রাখার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন সহ সাইট্রাস ফল, . লেবু এছাড়াও Antimicrobial এজেন্ট colds এবং ইনফ্লুয়েঞ্জা কারণ ভাইরাস আসে এবং আক্রমণের রয়েছে . লেবুর জল অন্তর্গত অ্যাসকরবিক অ্যাসিড ছাড়াও রয়েছে লোহা শোষণের সহনশীলতা বৃদ্ধি করে সাহায্য করে.

4 . স্বাস্থ্যকর হজম বজায় রাখুন
ফলমধ্যে প্রাপ্ত শালিজাতীয় পদার্থবিশেষ , লেবু পাওয়া দ্রবণীয় ফাইবার একটি টাইপ ক্ষুধা কমাতে এবং পেট পূর্ণ আর বোধ করতে সাহায্য. লেবু মধ্যে ফাইবার এছাড়াও পদার্থ পরিত্রাণ দ্বারা জারক স্বাস্থ্য বজায় রাখার পাশাপাশি খাদ্য বাকি ময়লা মাধ্যমে শরীরের আউট জন্য দরকারী নয়.

5 . উৎপাদিত শক্তি
কৃত্রিম sweeteners , কৃত্রিম flavorings এবং preservatives ধারণ করে পাত্রে শক্তি পানীয় গ্রাস না আরো প্রয়োজন . লেবুর রস দিয়ে আপনার পুনরায় চালিত করতে আরো প্রাকৃতিক ও স্বাস্থ্যসম্মত যে একটি বিকল্প , অর্থাত্ পর্যন্ত. পাতি লেবু পানি শরীরে hydrate এবং অক্সিজেন সঞ্চালন সাহায্য করে , যাতে আপনি আরো ঝরঝরে এবং কর্মশক্তি বোধ .

6 . দ্রুত গাড়ী চালানোর বিপাক
পূর্বে বর্ণিত হিসাবে, লেবুর যকৃত detoxify সাহায্য করে এবং এই বিষক্রিয়াগত মাথাব্যথা ব্যয় এছাড়াও একই সময় চর্বি বার্ন দ্রুততর . ক্যালোরি এবং চর্বি বার্ণ আপনার শরীর এর বিপাক এমনকি যতটা 33 শতাংশ বৃদ্ধি করা benefits of lemon coffee .

Tidak ada komentar:

Posting Komentar