Kamis, 30 Januari 2014

kegunaan daun sirih untuk daerah kewanitaan

kegunaan daun sirih untuk daerah kewanitaan ক্যান্সার এখন সারা মারাত্মক রোগ এক হিসাবে স্বীকৃত হয়. আসলে, হৃদরোগ পর মৃত্যুর দ্বিতীয় প্রধান কারণ সার্ভিকাল ক্যান্সার একটি রোগ.

ইন্দোনেশিয়া ইন, সার্ভিকাল ক্যান্সার 20-24 নতুন ক্ষেত্রে প্রতি দিন হতে রিপোর্ট করা হয়. সারভিক্যাল ক্যান্সার বা সার্ভিকাল ক্যান্সার ঘাড় ( সার্ভিকাল ) যে বৃদ্ধি একটি ম্যালিগন্যান্ট টিউমার হয় .

আয়ু ক্যান্সার পর্যায়ে এক সময়ে সনাক্ত চিকিত্সা করা হয় , 70-75 শতাংশ পর্যায়ে দুই মধ্যে 60 শতাংশ তিন লাইভ 25 শতাংশ পর্যায়ে , , এবং পর্যায়ে চার রোগীদের এমনকি কঠিন বেঁচে থাকার আশা .

ক্যান্সার চিকিৎসার বিকিরণ থেরাপি, সার্জারি , এবং কেমোথেরাপি যে তিনটি উপায়ে ভাগ করা হয়েছে . ক্যান্সার চিকিৎসার পার্শ্বপ্রতিক্রিয়া চুল ক্ষতি থেকে , মাথা ঘোরা, বমি বমি ভাব, মৃত্যু শরীরের নিরাপত্তার ব্যবস্থা করার ক্ষমতা কমে যায় , যা ছোটো ভিন্নতা হয় .

উচ্চ কার্যকারিতা এবং সংক্ষিপ্ত পার্শ্ব প্রতিক্রিয়া সঙ্গে চিকিত্সা উত্সাহিত ক্যান্সার চিকিৎসায় যুগান্তকারী উপায় বিভিন্ন পার্শ্ব প্রতিক্রিয়া . বিরোধী ক্যান্সার যৌগিক ধারণ করে গাছ থেকে ভেষজ প্রতিকার বিকাশ তার প্রচেষ্টা , তা হল .

ওয়েল, একটি অ্যান্টিক্যানসার হিসাবে সম্ভাবনা রয়েছে যে গাছপালা এক লাল পান ( পাইপার crocatum ) হয় . গবেষণা Abrams (2009) থেকে, এটা লাল পান এর ইথানল নির্যাস স্তন ক্যান্সার কোষ ( T47D ) বিস্তার দমন করতে পারেন পরিচিত.

সেখানে থেকে বিদায়ী , Dhian গ্রেস পবিত্র Purnama এবং প্রাণরসায়ন বিভাগ, গণিত ও প্রাকৃতিক বিজ্ঞান অনুষদ , Bogor কৃষি বিশ্ববিদ্যালয় ( iPB- MIPA ) থেকে সহকর্মীদের সার্ভিকাল ক্যান্সার কোষ ( hela ) বিরুদ্ধে লাল পান সালে প্রাঙ্গন পরীক্ষা করার চেষ্টা করেছেন.

"আমরা লাল পান জল নিষ্কর্ষ এবং ইথানল নির্যাস সার্ভিকাল ক্যান্সার কোষের বৃদ্ধি দমন করতে 30 শতাংশ পাতার থেকে উৎপন্ন flavonoid যৌগের ( যৌগের ক্যান্সার কোষের বৃদ্ধি দমন বিশ্বাস ) তুলনা করার চেষ্টা করেছেন , " লিড গবেষক, Dhian Okezone একটি লিখিত বিবৃতিতে বলেন, বুধবার ( 12/18/2013 ) .

গবেষণা প্রোগ্রাম ছাত্র সৃজনশীলতা ( PKM ) অন্তর্ভুক্ত লাল পান জল নিষ্কর্ষ তার চেয়ে অনেক বেশী পান ফলন এবং মোট flavonoid মাত্রায় লাল 30 শতাংশ ইথানল চায়ের হয় . ইথানল লাল পান অন্তর্গত যৌগের আরো bioactivity আকৃষ্ট করতে সক্ষম হয় কারণ হল.

তবে, চায়ের মধ্যে ফ্ল্যাভোনয়েড হিসাবে পূর্বাভাস আণবিক ওজন সংখ্যা ইথানল নির্যাস 30 শতাংশ বেশী জল . অ্যান্টিক্যানসার চাঞ্চল্যপূর্ণ 30 শতাংশ ইথানল নির্যাস পাওয়া সর্বশ্রেষ্ঠ নিষেধ আছে.

"আমরা ক্যান্সার কোষের বৃদ্ধি দমন করা যেতে পারে যে শ্রেষ্ঠ চায়ের লাল পান 30 শতাংশ ইথানল নির্যাস যে উপসংহার . তবে এখনও অ্যান্টিক্যানসার লাল পান হিসাবে কাজ যে বিশুদ্ধ যৌগের আরও পরিশোধন প্রাপ্ত করার জন্য এটি করা প্রয়োজন , " তিনি বলেছেন.

Tidak ada komentar:

Posting Komentar