Minggu, 06 Juli 2014

cara mengecilkan betis tanpa obat

cara mengecilkan betis tanpa obat আপনি চর্মসার বাছুরের পেতে সবকিছু করার চেষ্টা করে পরে আমি আপনি আপনার বড় অঙ্গুলী ক্লান্ত বাছুর বাছুর সঙ্কুচিত? তারপর আপনার বন্ধু আবার প্রসারিত করতে আপনাকে বলতে কিন্তু এটি ব্যাথা এবং আপনি খুব সামান্য অগ্রগতি আপনি. আপনি muscley বাছুরের আপনি চর্বি বানাতে যে মনে হয়? নিজের সম্পর্কে ভাল বোধ করতে পড়া চালিয়ে করুন.

একটি বাছুর বাছুর পেশী থাকার সঙ্গে ভুল একেবারে কিছুই নেই. অনেকে তার জন্য বধ করবে. সঠিক সাজসরঞ্জাম দিয়ে আপনি আপনি আর গোপন কিছু আছে বলে মনে করেন না. পরিবর্তে, আপনি যেখানে আপনি যেতে নিজেকে আপনার বড় অঙ্গুলী বাছুর দেখাচ্ছে বন্ধ পাবেন. আপনি চর্মসার বাছুরের না থাকে খুব কৃতজ্ঞ হতে হবে.
অনুসর বাছুর সঙ্কুচিত কিভাবে

Betis কমান কিভাবে
ছোট ankles সঙ্গে বড় gastrocnemius পেশী আপনি নিখুঁত আকৃতি দিতে. আপনার পায়ে তারা সেক্সি চেহারা, চর্বি না তাকান.

আপনি কি উচিত পেশীবহুল এবং হইয়া তাদের রাখা আপনার পায়ে কাজ রাখা হয়. আপনি এখনও চর্মসার বাছুরের চান, আপনি এখনও সুস্থ খেতে ও সাঁতার ও ব্যায়াম বা যোগব্যায়াম করবেন. এটা আপনি আপনার শরীরের চর্বি বিল্ড আপ ছাড়া আপনার gastrocnemius মাপ কমাতে সাহায্য করবে. এই চাপের আপনার শরীরের রাখা এবং আপনি চর্বি সংরক্ষণ করতে এবং আপনি আকৃতি gastrocnemius নষ্ট হবে হবে হিসাবে নিজের বা কঠোর খাদ্য ক্ষুধায় মারা না.

আপনি আপনার জেনেটিক্স আপনি ঐ বাছুরের আছে কেন প্রধান কারণ যে প্রয়োজন. বাবা এবং আপনার পরিবারের অন্যান্য সদস্যদের লক্ষ্য. আপনি আপনার পরিবার একটি বড় বাছুর ছিল এবং আপনি ভাল করছেন কেন যে দেখতে হবে.

আপনি কে গর্বিত হতে. মানুষ আপনার মত আরো চেহারা বাছুর রোপন পেতে হাজার হাজার ডলার দিতে হবে. সুতরাং, আপনি সুস্থ খাওয়া এবং সুস্থ ও পেশীবহুল পা বাছুরের রাখা প্রশিক্ষণ রাখা আছে. যথাযথ পোষাক পরেন এবং আপনার বাছুরের প্রদর্শন বন্ধ, এটা গর্বিত হওয়ার কিছু.

আপনি মহান খুঁজছেন বাছুর চান তাহলে আপনি এই সংক্ষিপ্ত নিবন্ধে http://esenciadivina7.blogspot.com পড়া এবং সত্যিই আপনার বাছুর লক্ষ্য কীভাবে করতে হবে

Tidak ada komentar:

Posting Komentar